মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

দুই ফরম্যাটেই বাদ হেটমায়ার, টি-টোয়েন্টিতে ফিরলেন হোল্ডার-মায়ার্স

দুই ফরম্যাটেই বাদ হেটমায়ার, টি-টোয়েন্টিতে ফিরলেন হোল্ডার-মায়ার্স

 

আগামী ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাওয়ে সিরিজে ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে ও টি-টোয়েন্টি স্কোয়াডে জায়গা হয়নি শিমরন হেটমায়ারের। গত বছরের ডিসেম্বরে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে বাজে পারফরম্যান্সের কারণে দল থেকে বাদ পড়েছেন তিনি।

সবশেষ ইংল্যান্ডের বিপক্ষে তিন ওয়ানডেতে হেটমায়ার করেছেন যথাক্রমে ৩২, ০ ও ১২ রান। আর টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচে করেন যথাক্রমে ১ ও ২ রান। এরপর দলে জায়গা ধরে রাখা কঠিনই।

শাই হোপের নেতৃত্বে এই ওয়ানডে সিরিজে ওয়েস্ট ইন্ডিজ দলে অভিষেকের অপেক্ষায় আছেন দুই তরুণ ক্রিকেটার- টপঅর্ডার ব্যাটার টেডি বিশপ ও উইকেটরক্ষক ব্যাটার তেভিন ইমলাচ।

অসিদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি হবে আগামী ২ ফেব্রুয়ারি মেলবোর্নে। এরপর ৪ ও ৬ ফেব্রুয়ারি ম্যাচ দুটি হবে সিডনি ও ক্যানবেরায়। টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি হবে ৯ ফেব্রুয়ারি হোবার্টে। বাকি ম্যাচ দুটি হবে অ্যাডিলেইড ও পার্থে যথাক্রমে ১১ ও ১৩ ফেব্রুয়ারি।

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে স্কোয়াড
শাই হোপ (অধিনায়ক), আলজারি জোসেফ, অ্যালিক অ্যাথানাজি, টেডি বিশপ, কেসি কার্টি, রস্টন চেজ, ম্যাথিউ ফোর্ড, জাস্টিন গ্রিভস, কাভিম হজ, টেভিন ইমলাচ, গুদাকেশ মতি, জর্ন ওটলি, রোমারিও শেফার্ড, ওশানে থমাস, জে হেইডেন।

টি-টোয়েন্টি স্কোয়াড
রভম্যান পাওয়েল (অধিনায়ক), শাই হোপ, জনসন চার্লস, রস্টন চেজ, জেসন হোল্ডার, আকিল হোসেইন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, কাইল মায়ার্স, গুদাকেশ মতি, নিকোলাস পুরান, আন্দ্রে রাসেল, শেরফেন রাদারফোর্ড, রোমারিও শেফার্ড, ওশানে থমাস।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com